২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লালমোহনে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক

পুলিশের হাতে আটক পলাতক আসামী আকতার হোসেন -

ভোলার লালমোহনে একটি গাড়ি চুরির মামলায় ৬ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: আকতার হোসেনকে আটক করেছে পুলিশ।

আকতার হোসেন উপজেলার চরভূতা ইউনিয়নের সাজিরহাট এলাকার আ: বারেক ছেলে।

শনিবার (৬ জুন) সকালে লালমোহন থানার এসআই শওকত জামিলের নেতৃত্বে পুলিশের একটি দল আকতার হোসেনের নিজ বসতঘর থেকে তাকে আটক করে।

থানার এসআই শওকত জামিল নয়া দিগন্তকে জানান, আকতার হোসেনের বিরুদ্ধে চট্টগ্রামে একটি গাড়ি চুরির মামলা রয়েছে, মামলা নং ৩১৭, ২০০৭ ইং।

বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, সে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রামে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সে এলাকায় এসেছে। পরে আমরা তাকে আটক করি।


আরো সংবাদ



premium cement
‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি

সকল