২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

লালমোহনে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক

পুলিশের হাতে আটক পলাতক আসামী আকতার হোসেন -

ভোলার লালমোহনে একটি গাড়ি চুরির মামলায় ৬ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: আকতার হোসেনকে আটক করেছে পুলিশ।

আকতার হোসেন উপজেলার চরভূতা ইউনিয়নের সাজিরহাট এলাকার আ: বারেক ছেলে।

শনিবার (৬ জুন) সকালে লালমোহন থানার এসআই শওকত জামিলের নেতৃত্বে পুলিশের একটি দল আকতার হোসেনের নিজ বসতঘর থেকে তাকে আটক করে।

থানার এসআই শওকত জামিল নয়া দিগন্তকে জানান, আকতার হোসেনের বিরুদ্ধে চট্টগ্রামে একটি গাড়ি চুরির মামলা রয়েছে, মামলা নং ৩১৭, ২০০৭ ইং।

বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, সে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রামে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সে এলাকায় এসেছে। পরে আমরা তাকে আটক করি।


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল