২০ অক্টোবর ২০২০

মাকে পিটিয়ে মারার অভিযোগ ছেলে-ছেলের বউয়ের বিরুদ্ধে


গাছ থেকে সুপারি পাড়াকে কেন্দ্র করে পুত্র ও পুত্রবধূ মিলে আম্বিয়া (৭২) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত আম্বিয়া আজ শনিবার বিকেলে মারা যায়। আম্বিয়া উপজেলার জানখালী গ্রামের কৃষক হেমায়েত তালুকদারের স্ত্রী।

নিহতের পুত্র শহিদ জানান, শনিবার সকালে তার পিতা হেমায়েত তালুকদার তাকে নিয়ে বাগানে পাকা সুপারি পাড়তে যায়। এসময় বড় ভাই জলিল তাকে সুপারি পাড়তে বাধা দেয়। এ নিয়ে ভাইয়ে ভাইয়ে বাক বিতণ্ডার এক পর্যায়ে বড় ভাই জলিল ও তার স্ত্রী মাহমুদা, পুত্র সোবাহান ও ছরোয়ার মিলে আমাকে ও আমার পিতাকে মারধর করে।

এসময় ডাক চিৎকার শুনে বৃদ্ধা মা আম্বিয়া ঘটনাস্থলে ছুটে আসলে তাকেও এলোপাথাড়ি লাথি-কিল-থাপ্পর মারে। এতে তিনি গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে ওইদিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আম্বিয়া মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জিয়াউল হক টিপু জানান, ওই বদ্ধাকে আহত অবস্থায় ভর্তি করা হলেও তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। আঘাত কিংবা স্ট্রোকে মারা গেছে কিনা তা ময়না তদন্তের রিপোর্টে জানা যাবে।

মঠবাড়িয়া থানার এসআই শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।


আরো সংবাদ

সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে মেডিক্যাল বোর্ড বিজয়ের পথে আজারবাইজান : প্রেসিডেন্ট আলিয়েভ ভোক্তা ঋণ বাড়াতে সঞ্চিতি কমাল কেন্দ্রীয় ব্যাংক ফজলু গাজীর কাছে নৌকার ভরাডুবি দায়মুক্তি অব্যাহত থাকলে রোহিঙ্গা সঙ্কট সমাধানের সম্ভাবনা কম : পররাষ্ট্রমন্ত্রী মুসলিম ভ্রাতৃত্ববোধের গভীরে ফাটল ধরানোর ষড়যন্ত্র চলছে : এরদোগান ভোট ডাকাতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ কর্মসূচি সন্ত্রাসীরা মুসলিম বিশ্বের ভেতর থেকে হুমকি দেয় : এরদোগান শ্রীমঙ্গলে উপ-নির্বাচনে একটিতে বিএনপি ও আরেকটিতে আ’লীগের প্রার্থী বিজয়ী

সকল