১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


রাঙ্গাবালীতে এক হাজার পিস ইয়াবাসহ মা-ছেলে আটক

-

এক হাজার পিস ইয়াবাসহ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মা ও ছেলেকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- বাহেরচর গ্রামের লালন মাতব্বরের স্ত্রী মাহিনুর বেগম (৩০) ও ছেলে হাসান রাব্বি (১৮)। বৃহস্পতিবার বেলা ১টার দিকে উপজেলার কোড়ালীয়া লঞ্চঘাট থেকে তাদেরকে আটক করে রাঙ্গাবালী থানা পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মিলন কৃষ্ণ মিত্রের নেতৃত্বে রাঙ্গাবালী থানা পুলিশের একটি দল কোড়ালীয়া লঞ্চঘাটে তল্লাশি চালায়। এসময় মা-ছেলের ব্যাগ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতনী ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী গাজা সীমান্তে মিসরের সামরিক বহর মোতায়েন, উত্তেজনা তুঙ্গে অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত

সকল