১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জুস খাইয়ে ব্যবসায়ীর ২৪ লাখ টাকা লুট, ৬ লাখ টাকাসহ মূলহোতা গ্রেফতার

-

জুসের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে এক ব্যবসায়ীর ব্যাগে থাকা নগদ ২৪ লাখ ১৫ হাজার টাকা লুট হওয়ার ঘটনায় ইয়াকুব আলী মাসুদ (৬৫) নামে মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ। নোয়াখালীর চরজব্বর থানা থেকে গ্রেফতার করে গত বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে মিরসরাই থানা পুলিশ।
চরজব্বর থানার আট নম্বর ওয়ার্ডের মফিজ মিয়ার বাড়ির মৃত আবদুল হালিমের ছেলে। এ সময় তার কাছ থেকে নগদ ছয় লাখ ২৩ হাজার টাকা, স্বর্ণের তাবিজ ও চোরাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
মিরসরাই থানা পুলিশ জানায়, গত ১৪ মার্চ বিকেল চট্টগ্রামের গরিবুল্লাহ শাহ থেকে ছেড়ে আসা সেন্টমার্টিন ইয়াছিন এক্সপ্রেস পরিবহনের একটি গাড়িতে ঢাকায় যাওয়ার পথে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। এ সময় তার সাথে থাকা নগদ ২৪ লাখ ১৫ হাজার টাকা ও দুটি মোবাইল সেট হাতিয়ে নেয় ওই ব্যক্তি।
মামলার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার ওসি তদন্ত দীপ্তেশ রায় জানান, গত মঙ্গলবার নোয়াখালীর চরজব্বর থানা এলাকায় ডিবি পুলিশের সহায়তায় আমরা ইয়াকুব আলী মাসুদ নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করি। পরবর্তীতে আসামির স্বীকারোক্তি অনুযায়ী তার নিজ বাড়িতে রাতে অভিযান চালিয়ে চোরাইকৃত নগদ ছয় লাখ ২৩ হাজার টাকা, একটি সুজুকি ১৫০ সিসি মোটরসাইকেল ও একটি সোনার তাবিজ উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান

সকল