০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


শ্রীনগরে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন

-

শ্রীনগরে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্বামী পরিত্যক্তা এক অসহায় মা। গত শনিবার বিকেলে উপজেলার সেলামতি স্বাগতমপাড়া গ্রামের ফাতেমা বেগম (৫০) শ্রীনগর প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে ফাতেমা জানান, প্রায় ২৫ বছর আগে তার স্বামী অন্যত্র বিয়ে করে তাদের ফেলে রেখে চলে যান। এ সময় ছোট ছোট ২ ছেলে ও ১ মেয়েকে নিয়ে ভাইদের সংসারে এসে আশ্রয় নেন। পরবর্তীতে ভাইদের সহযোগিতায় তিনি দুবাই যান। পরে ২ ছেলেকে দুবাই নেয়। ছেলে ফারদুল হুট করে দেশে এসে বিয়ে করে।
ফারদুলের বিয়ে এবং মালয়েশিয়া যাওয়ার জন্য পপি ও জাগরণী এনজিও থেকে তিনি ১০ লাখ টাকা ঋণ নেন। এর মধ্যে ফারদুল কৌশলে তার জমি লিখে নেয়। ফারদুলের এনজিওর ঋণের টাকা পরিশোধ করার কথা থাকলেও তার স্ত্রী মাহমুদা আক্তারের পরামর্শে টাকা পাঠানো বন্ধ করে দেয়।
ফাতেমা আরো জানান, তার পুত্রবধূ কথায় কথায় তাকে মারধর করে। ফাতেমার ছোট ভাই রাসেল বিষয়টি সমাধানের চেষ্টা করলে ছেলের পুত্রবধূ মাহমুদা মামা শ্বশুর রাসেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। এনজিওর কিস্তি পরিশোধের জন্য ১ লাখ ৪৫ হাজার টাকায় বসতঘর বিক্রি করে দেয়ায় পুত্রবধূ ভাড়াটিয়া লোকজন এনে তাকে মারধর করে।
ঘর বিক্রি নিয়ে শ্রীনগর থানায় অভিযোগ হলে পুত্রবধূ, রাসেল, ভাতিজা ইব্রাহিমসহ দুই সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করে। মামলায় রাসেল গ্রেফতার হয়ে হাজতে রয়েছে। ছেলে ও পুত্রবধূর অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে ফাতেমা বেগম প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।


আরো সংবাদ



premium cement