২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গুরুদাসপুরে হাসপাতালে পরিচয়হীন শতবর্ষী বৃদ্ধার মৃত্যু

-

হাসপাতালে চিকিৎসাধীন পরিচয়হীন শতবর্ষী বৃদ্ধা জোসনা রানীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবজারভেশন কক্ষে তার মৃত্যু হয়। সন্ধ্যার পর বৃদ্ধার লাশটি উপজেলার আনন্দনগর মহাশ্মশানে দাহ করা হয়।
হাসপাতাল সূত্র বলছে, গত বছরের ১২ ডিসেম্বর হাসপাতালের জরুরি বিভাগের সামনে অসুস্থ ওই বৃদ্ধাকে পাওয়া যায়। হাসপাতাল কর্তৃপক্ষ স্ব-প্রণোদিত হয়ে তাকে হাসপাতালে ভর্তি করে নেয়। সে সময় তার মাথায় গুরুতর জখম ছিল। তবে হাসপাতাল কর্তৃপক্ষের পরিচর্যায় মাথার আঘাত শুকিয়ে এলেও হাঁটাচলা করতে পারতেন না তিনি।
গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সেবিকা সিদ্দিকা জানান, ভর্তির দেড় মাসেও ওই বৃদ্ধার পরিচয় মেলেনি। হাতে শাখা থাকায় প্রাথমিকভাবে হিন্দু ধর্মাবলম্বী বলে ধারণা করা হয়েছে। নিজের নাম ‘জোৎ¯œা রানী’ ছাড়া অন্য কিছু বলতে পারতেন না তিনি। কিছু জিজ্ঞেস করলে শুধু খাবার চাইতেন। তিনি বলেন, হাসপাতালের নিবীর পরিচর্যায় মাথার ঘা শুকিয়ে এসেছিল। কিন্তু হাঁটাচলা করতে পারতেন না।
গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায় জানান, হাসপাতালে মারা যাওয়া বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি। এ কারণে বৃদ্ধের লাশটি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সৎকার করা হয়।


আরো সংবাদ



premium cement

সকল