২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

-

টাঙ্গাইলে যৌতুকের দাবিতে স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ দণ্ড দেন। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলো টাঙ্গাইল পৌর শহরের আদি টাঙ্গাইল দাসপাড়া এলাকার মৃত আব্দুস সালামের ছেলে সুজন মিয়া (৩৫)। আসামির উপস্থিতিতেই রায় পড়ে শোনান বিচারক।
টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি মোহাম্মদ আব্দুল কুদ্দুস জানান, ২০১৪ সালের ১৭ জুন সকালে স্বামী সুজন মিয়া দেড় লাখ টাকা যৌতুকের জন্য ঘরের দরজা বন্ধ করে তার স্ত্রী শিউলী আক্তারকে (২৭) মারধর করেন। একপর্যায়ে তার স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। এ সময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয় তাকে। পরদিন সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিউলী আক্তার মারা যান। ওই দিনই তার ভাই শিবলু মিয়া টাঙ্গাইল সদর থানায় মামলা করেন। শিউলী আক্তার আদি টাঙ্গাইল দাসপাড়ার হাসান আলীর মেয়ে।

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল