০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

-

 

নোয়াখালীর হাতিয়াতে বাকপ্রতিবন্ধী তরুণীকে (২৫) ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করেছে। আটক শরীফ উদ্দিন (২৭) উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের মদিনা গ্রামের ছালাউদ্দিনের ছেলে।
রোববার বেলা ২টার দিকে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে একই দিন সকালে তাকে উপজেলার মদিনা গ্রাম থেকে আটক করে নিঝুমদ্বীপ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।
মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতিত তরুণী ধর্ষক শরীফের বাড়ির পাশের দূর সম্পর্কের আত্মীয় হয়। এ সুবাধে ধর্ষক শরীফ ইশারা ইঙ্গিতে বিয়ের প্রলোভন দেখিয়ে বাকপ্রতিবন্ধী তরুণীকে দীর্ঘদিন থেকে দিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত বৃহস্পতিবার শরীফ ওই বাকপ্রতিবন্ধীকে তার বসতঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে টের পেয়ে বাড়ির লোকজন এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। পরে এ ঘটনায় মৌখিকভাবে অভিযোগ পেয়ে শনিবার সকালে মদিনা গ্রাম থেকে শরীফকে আটক করে পুলিশ।
হাতিয়া থানার ওসি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভিকটিমের মামা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হাতিয়া থানায় মামলা দায়ের করেছেন।

 


আরো সংবাদ



premium cement
ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি ফতুল্লায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রধানমন্ত্রীর সাথে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি রাফা ক্রসিংয়ের নিয়ন্ত্রণ নিলো ইসরাইলি বাহিনী নিষেধাজ্ঞা নেই তবুও ভারত থেকে পেঁয়াজ আমদানিতে অনিশ্চয়তা দৌলতদিয়ায় ৬ ও ৭ নম্বর ফেরিঘাট ভাঙনে বিলীন হচ্ছে নদীর পাড় জাতিসঙ্ঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্য পদে সমর্থন বেলজিয়ামের শিক্ষকের ২ হাত ভেঙ্গে দিল কিশোর গ্যাং

সকল