০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মিরকাদিম মেয়রের ছেলের হাতে নারী কাউন্সিলর লাঞ্ছিত!

-

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস সালামের ছেলে মানিকের নেতৃত্বে এক নারী কাউন্সিলরকে সপরিবারে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দুপুর ১২টার দিকে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সফিউদ্দিন আহম্মেদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মিরকাদিম পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর হাসিনা পারভীন।
সংবাদ সম্মেলনে কাউন্সিলর হাসিনা পারভিন বলেন, গত ৭ জুন রাত ৮টার দিকে পৌরসভার উত্তর রামগোপালপুর এলাকায় এক ছেলেমেয়ের সালিশে সুমন হাজীর বাসায় যাই। সালিশে আমি ছেলের পক্ষ নিয়ে ন্যায্য কথা বললে মেয়ের পক্ষে রন্টি উত্তেজিত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে। পরে সালিশ থেকে চলে এলে সিঁড়ির মধ্যে রন্টি পেছন থেকে ও মেয়রের ছেলে মানিক সামনে থেকে আমাকে মারধর করে পরনের বোরকা ছিড়ে ফেলে। তখন আমার দুই ছেলে ও স্বামী রক্ষা করতে গেলে রন্টি ও মানিকের পক্ষের লিটন, মাঈনউদ্দিন, নিভির, রিংকু, মেয়রের বড় ছেলে পাপ্পু একত্র হয়ে তাদের মারধর করে।
এ দিকে অভিযোগটি মিথ্যা বলে দাবি করে মেয়র আব্দুস সালামের ছেলে মানিক জানান, সেদিন বিচারে হাসিনা পারভীনের ছেলে রাজু মদ্যপ অবস্থায় ছিল। তারা এসে পঞ্চায়তের ওপর উল্টোপাল্টা কথা বলছিল। আমার ভাই পাপ্পু সেখানে ছিল না। পঞ্চায়েতের সাথে তাদের গোলমালের খবর শুনে আমি সেখানে যাই। এ সময় রাজু মাতাল অবস্থায় আমাকে চিনতে না পেরে গায়ে হাত তোলে।
মহিলা কাউন্সিলরকে মারধরের ঘটনায় মিরকাদিম পৌরসভার মেয়রের বড় ছেলে পাপ্পু বলেন, মহিলা কাউন্সিলর ছোট ছেলে রাজু আহম্মেদ সালিশের মধ্যে আমার ছোট ভাই মানিকের কলার ধরে। এর ভিডিও ফুটেজ আছে।

 


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে ডাকাতি আগুনে সুন্দরবনে ৫ একর বনভূমি পুড়ে গেছে ১ আগস্ট থেকে জেদ্দায় ফ্লাইট ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রকৌশল সংস্থার শীর্ষ পদগুলোতে প্রকৌশলীদের পদায়ন চায় আইইবি বালাকোটের চেতনায় উজ্জীবিত হয়ে সব ষড়যন্ত্র রুখে দিতে হবে : শিবির বাহরাইনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাংলাদেশীর মৃত্যু সরকার নির্বাচনের নামে ভণ্ডামি করছে : মান্না পেশাগত নৈতিকতা ও মূল্যবোধের অনুশীলনই আইন পেশার মূল ভিত্তি : প্রধান বিচারপতি স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পিরোজপুরে ছাত্রলীগের পদযাত্রা বিদ্যুৎস্পর্শে নয়, মা গলা টিপে হত্যা করে শিশু মাইশাকে সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধের সুপারিশ সাঈদ খোকনের

সকল