২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তালায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত

-

ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই। রোববার রাত ৮টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানার জগদানন্দকাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোন্তাজ আলী মল্লিক (৩২) উপজেলার জগদানন্দকাটি গ্রামের আব্দুল মজিদ মল্লিকের ছেলে।
বাবা আব্দুল মজিদ মল্লিক আরো বলেন, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোন্তাজ মোটরসাইকেলে বাড়ির গেটের সামনে আসা মাত্রই গেটের ভেতরে লুকিয়ে থাকা ভাই শাহজাহান তার মাথায় ধারালো দা দিয়ে কোপ মারে। এতে সে মাটিতে পড়ে গেলে তার দুই হাত ও পেটে কুপিয়ে জখম করে পালিয়ে যায় শাহজাহান। মোন্তাজকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে খুলনা ৫০০ শয্যা হাসাপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।
পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বড় ভাই ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল