২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কলাপাড়ায় ট্রলারডুবিতে নিখোঁজ ২ জেলের লাশ উদ্ধার

-

কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে শুক্রবার সকালে ঝড়ের কবলে পড়ে নামবিহীন একটি মাছ ধরা ট্রলার ডুবে যায়। ট্রলারে থাকা আট জেলের মধ্যে ছয়জনকে জীবিত উদ্ধার করা গেলেও দু’জন ঢেউয়ের তোড়ে হারিয়ে যান। অনেক খোঁজাখুঁজির পর ওইদিন রাত ১১টার দিকে অন্য একটি ট্রলারের সাহায্যে নিখোঁজ ইসা সিকদার (৩৫) ও আলম মোল্লার (৫৫) লাশ উদ্ধার করা হয়।
জানা গেছে, উপজেলার চরবালিয়াতলী এলাকার নজরুল মোল্লার নামবিহীন একটি ট্রলারে আটজন জেলে বৃহস্পতিবার বিকেলে গভীর সমুদ্রে ইলিশ শিকারে যান। শুক্রবার ভোররাতে কুয়াকাটা থেকে ৩০ কিলোমিটার সাগরের গভীরে ট্রলারটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এ সময় জেলেদের মধ্যে দু’জন ঢেউয়ের তোড়ে হাড়িয়ে যান।

 


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২

সকল