২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

কাজীপুরে ত্রাণের চাল আটক
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা থেকে দেড় টন ত্রাণের চালসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলোÑ শুভগাছা গ্রামের মোনারুল ইসলাম ও চাঁন মিয়া। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী ও এসআই নজরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকার আব্দুস সালামের চালের গোডাউনে অভিযান চালান। এ সময় ত্রাণের চালসহ তাদের আটক করা হয়। আটককৃতরা গোডাউন মালিক সালামের নিকট থেকে টোকেন নিয়ে চাল উত্তোলন করে তার গোডাউনে পৌঁছে দেয়ার কাজ করছিল। কাজীপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা।
হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু আটক
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ থেকে মো: রাসেল (২৮) নামে এক জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। এ সময় ঘটনাস্থল থেকে ১টি শুটার গান, ১টি একনলা বন্দুক, ২ রাউন্ড গুলি ও ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিঝুম দ¦ীপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ফকির খালে অভিযান চালিয়ে তাকে আটক করে হাতিয়া কোস্টগার্ড। আটক রাসেল নিঝুম দ্বীপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আদর্শ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। নোয়াখালী সংবাদদাতা।
কাশিয়ানীতে চুরি যাওয়া টাকা উদ্ধার
গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা হিসাবরক্ষণ অফিসারের বাসা থেকে চুরি হয়ে যাওয়া ৭০ হাজার টাকা এক মহিলা (অফিস সহায়ক) পিয়নের বাসা থেকে গতকাল সকালে উদ্ধার করেছে কাশিয়ানী থানা পুলিশ। জানা গেছে, কাশিয়ানী উপজেলা হিসাব রক্ষণ অফিসার আব্দুস ছাত্তার অফিসের পাশে এক রুমের বাসা নিয়ে একাই থাকেন। তিনি বুধবার সকালে রুম থেকে বাথরুমে যান। এ সময়ে উপজেলা পরিষদের পিয়ন বিউটি বেগমের নাতী (মেয়ের ছেলে) আরমান হোসেন (১৫) অফিসের দোতালার গ্রিল ভেঙে হিসাবরক্ষণ অফিসারের রুমে ঢুকে ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল