১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বাগাতিপাড়ায় শিক্ষকের বেত্রাঘাতে ছাত্র হাসপাতালে

-

নাটোরের বাগাতিপাড়ার বাঁশবাড়িয়া উচ্চবিদ্যালয়ে গত বৃহস্পতিবার শিক্ষকের বেত্রাঘাতে অষ্টম শ্রেণীর ছাত্র মোয়াজ্জেম হোসেন (১৪) মারাত্মক আহত হয়েছে। আহত কিশোরকে এ দিন দুপুরে নাটোর সদর হাসপাতালে ভর্র্তি করা হয়েছে। এ ঘটনায় ওই দিন রাতে দায়ের করা মামলায় অভিযুক্ত শিক্ষক ফেরদৌস রহমানকে পুলিশ আটক করে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। আহত কিশোর বাঁশবাড়িয়া গ্রামের উত্তরপাড়ার আবুল হাসেমের ছেলে।
কিশোরের মা মনোয়ারা বেগম জানান, তার ছেলে স্কুলে বন্ধুদের সাথে খেলার ছলে একটি রুমে আটকা পড়লে সে দরজা ধাক্কা দিয়ে বের হওয়ার চেষ্টা করে। এ সময় দরজার ধাক্কার শব্দে ফেরদৌস নামে একজন শিক্ষক এসে তার ছেলেকে কানের ওপর থাপ্পড় মারে। এতে কিশোর মাটিতে পড়ে গেলে তাকে অফিস কক্ষে নিয়ে গিয়ে উপর্যুপরি বেত্রাঘাত করে। এ সময় অন্য শিক্ষকেরা সেখানে বসা ছিলেন। তবে একজন শিক্ষক এর কারণ জানতে চাইলে তাকে প্রহার করা বন্ধ করেন ওই শিক্ষক। আহত ছাত্র কিশোরকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় বাগাতিপাড়া মডেল থানায় তিনি ওই শিক্ষক ফেরদৌস রহমানকে অভিযুক্ত করে মামলা করেছেন। কিশোরের মা তার ছেলেকে বেত্রাঘাতে আহতের ঘটনায় বিচার দাবি করেছেন।

 


আরো সংবাদ



premium cement
সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল

সকল