২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ভূরুঙ্গামারীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

-

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মামার শ^শুরবাড়িতে বেড়াতে এসে ফাহিমা (১২) নামের এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ফাহিমা বাউশমারি ফাজিল মাদরাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।
জানা গেছে, উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বাউশমারী গ্রামের ফরহাদ আলীর মেয়ে ফাহিমা এক সপ্তাহ আগে মামীর সাথে মামার শ^শুর গ্রাম পুলিশ সদস্য জহির উদ্দিনের বাড়ি কামাত আঙ্গারীয়া গ্রামের বেড়াতে আসে।
ফাহিমার মামী জানান, গত বুধবার দুপুরে ফাহিমা ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় লাথি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে ফাহিমাকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখতে পান। তক্ষুণি ঝুলন্ত অবস্থা থেকে নামানো হলেও তাকে বাঁচানো যায়নি।
ফাহিমার পরিবারের পক্ষ থেকে জানা গেছে, বুধবার রাতে ফাহিমা অসুস্থ জানিয়ে মোবাইলে তার বাবাকে খবর দেয়া হয়। খবর পেয়ে তার বাবা, মা মর্জিনা বেগম, মামা হাফিজার রহমানসহ অন্যরা এসে ফাহিমাকে বিছানায় শোয়া মৃত অবস্থায় দেখতে পান। তাদের জানানো হয় ফাহিমা আত্মহত্যা করেছে।
সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ওই দিনই সুরৎহাল রিপোর্ট তৈরি করে এবং বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করুন : শ্রমিক কল্যাণ ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিএ অফিস ঘেরাও করে বিক্ষোভ

সকল