০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে মৃত্যু

-

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শেকটা গ্রামে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে জিয়াউল হক (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজে নিয়ে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত জিয়াউল হক পাঁচবিবি উপজেলার শেকটা গ্রামের মৃত জায়মুদ্দিনের ছেলে।
পাঁচবিবি থানার ওসি মুনসুর রহমান জানান, গত শুক্রবার সন্ধ্যায় বাড়ির ওপর দিয়ে বিদ্যুৎতের তার টানাকে কেন্দ্র করে চাচাতো ভাই আজিজুল ইসলামের সাথে জিয়উল হকের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আজিজুল লাঠি দিয়ে জিয়াউলকে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সকালে নিহতের স্ত্রী সুফিয়া বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার

সকল