১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


রানীশংকৈল ডিগ্রি কলেজে শিক্ষকদের বিক্ষোভ

-

রানীশংকৈল ডিগ্রি কলেজে বেতনের দাবিতে অনার্স কোর্সের শিক্ষকরা বিক্ষোভ শুরু করেছেন। ১৯ জুলাই প্রশাসনিক ভবন তারা তালাবদ্ধ করে রাখেন। অফিসের কোনো কাজ তারা করতে দেননি।
জানা যায়, অনার্স কোর্সের ৪৪ জন শিক্ষক কলেজ কর্তৃপক্ষের কাছে বেতন পরিশোধের দাবি জানান। তাদের দাবির প্রতি গুরুত্ব দেয়া না হলে তারা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে অধ্যক্ষ, উপাধ্যক্ষসহ প্রশাসনিক ভবনের দরজায় তালা দিয়ে সব কার্যক্রম বন্ধ করে দেন তারা।
এ ব্যাপারে ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন কলেজের খবর আমি বলতে পারব না। আমি ঢাকায় আছি আমার মেয়েদের জন্য দোয়া করবেন। অন্যদিকে উপাধ্যক্ষ জামাল উদ্দীনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার

সকল