১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


ডামুড্যায় অগ্নিকাণ্ডে ব্যসায়ীর মৃত্যু

-

ডামুড্যার কনেশ্বর বাজারে অগ্নিকাণ্ডের সময় নিজ দোকানে আটকা পড়ে খোরশেদ শিকদার (৭২) নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কনেশ্বর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খোরশেদ শিকদার কনেশ্বর ইউনিয়নের কনেশ্বর গ্রামের মৃত আবেদ আলী শিকদারের ছেলে। তিনি কনেশ্বর বাজারের একজন মুদি ব্যবসায়ী।
ডামুড্যা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিত্য গোপাল সরকার ও পুলিশ জানায়, শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার কনেশ্বর বাজারের ব্যবসায়ী খোরশেদ শিকদারের মুদি দোকানে কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। দোকানঘরটি পাকা হওয়ায় ভেতরে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ও স্থানীয়দের ১ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে দোকানের মধ্যে আটকা পড়া দোকান মালিক খোরশেদ শিকদার পুড়ে মারা যায়। পড়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করেন। এ সময় আগুনে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় স্থানীয়রা।
ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান জানান, কয়েলের আগুন থেকে ওই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন? চট্টগ্রাম নেমে যা জানালেন বন্দীদশা থেকে মুক্ত নাবিকরা

সকল