১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত আহত ৪

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামে জমি নিয়ে সংঘর্ষে গত শনিবার রাতে মোমিনুল ইসলাম (৩২) নামে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহত মোমিনুল ওই গ্রামের আবদুল হামেদের ছেলে।
স্থানীয়রা জানান, গ্রামের বদিউজ্জামানের সাথে তার সৎভাই লিটু, মিঠু ও বাটু মিয়ার ৪০ শতক জমির ভাগাভাগি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে বিবদমান জমিতে বদিউজ্জামান ও তার ছেলে মোমিনুল, মোনারুল, আবদুল ওয়াহেদ ছোটসহ জমির আইল কাটতে গেলে অপর পরে লোকজন তাতে বাধা দেয়। এতে উভয়পরে মধ্যে সংঘর্ষে মোমিনুলসহ তার অন্য ভাইয়েরা মারাত্মক আহত হন। এ অবস্থায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে মোমিনুল মারা যান। আহত অপর ভাইয়েরা বগুড়া শজিমেক হাসপাতালে ও ঢাকার একটি হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান

সকল