১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


পঞ্চগড়ে ১৯ দিন ধরে মাদরাসাছাত্র নিখোঁজ

-

পঞ্চগড়ের বোদা উপজেলার মানিকপীর দারুস সুন্নাহ নুরানী হাফেজি মাদরাসার ছাত্র মেহেদী হাসান (১৩) ১৯ দিন ধরে নিখোঁজ। সে উপজেলার নতুনহাট ডাবরভাঙ্গা এলাকার খায়রুল আলমের ছেলে। গত ২৯ ডিসেম্বর মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে মেহেদীর বাবা বোদা থানায় একটি জিডি করেছেন।
পরিবার সূত্রে জানা যায়, মেহেদী হাসান বোদা উপজেলার বেংহাড়ি-বনগ্রাম ইউনিয়নের মানিকপীর দারুস সুন্নাহ নুরানী হাফেজি মাদরাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করতো। গত ২৭ ডিসেম্বর ছুটি নিয়ে বাড়ি যাওয়ার পর ২৯ ডিসেম্বর বিকেলে বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এর তিন-চার দিন পর ওই ছাত্রের খোঁজখবর নিতে তার বাবা মাদরাসার এক শিক্ষকের সাথে মুঠোফোনে কথা বললে ওই ছাত্র মাদরাসায় যায়নি বলে জানান তিনি। এরপর থেকে ওই ছাত্রের সব আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে কোনো সন্ধান না পেয়ে গত ৭ জানুয়ারি বোদা থানায় একটি সাধারণ ডায়রি করেন তার বাবা।
এ ব্যাপারে বোদা থানার ওসি আবু হায়দার আশরাফুজ্জামান বলেন, দেশের সব থানায় আমরা বার্তা পাঠিয়েছি। তাকে উদ্ধারের জন্য চেষ্টা চালাচ্ছি।


আরো সংবাদ



premium cement
অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ

সকল