১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


ফরিদপুর-১ আসনে মনোনয়নপ্রত্যাশী সাবেক সচিব মনজুর হোসেন

-

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (মধুখালী, বোয়ালমারী, আলফাডাঙ্গা) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাবেক সিনিয়র সচিব মনজুর হোসেন বুলবুল।
নির্বাচনকে সামনে রেখে তিনি দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, পোস্টার ও লিফলেট বিতরণের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণায় তিনি এগিয়ে আছেন। কর্মজীবনে সততা, নিষ্ঠা ও মেধার কারণে বিভিন্ন মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি জনস্বার্থে রাজনীতিতে এসেছি। আমার রাজনীতিতে আসা জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা ও আনুগত্য প্রকাশ করা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দেয়া হলে এবং আমি যদি নির্বাচিত হতে পারি তা হলে মধুখালী, বোয়ালমারী ও অবহেলিত আলফাডাঙ্গাকে মডেল উপজেলায় রূপান্তরিত করব ইনশাহ আল্লাহ।

 


আরো সংবাদ



premium cement
অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর জীবননগরে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেলচালক নিহত আড়াইহাজারে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালক নিহত মোরেলগঞ্জে আগুনে পুড়ে ১২ দোকান ভস্মীভূত টেক্সাসে প্রবল বর্ষণে ৪ জনের মৃত্যু

সকল