২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিকার সঙ্গে দেখা করতে ৩ বার কোয়ারেন্টাইন ভেঙে পালালেন যুবক, অতঃপর…

- ছবি : সংগৃহীত

প্রেমিকার জন্মদিন। না গেলে ঝামেলা!‌ আর তাই কোয়ারেন্টাইন ভেঙেই তার কাছে ছুটে গেলেন প্রেমিক। একবার নয়, বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে তিনবার কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে বাইরে বেরোন। আর এর ফলস্বরূপ হল হাজতবাস।

প্রথমে ছ’‌মাসের হাজতবাসের সাজা হলেও পরে তা কমিয়ে একমাস করা হয়েছে। অস্ট্রেলিয়ার পার্থের এই ঘটনা নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া।

জানা গেছে, ওই যুবকের নাম ইউসুফ কারাকায়া। অসুস্থ আত্মীয়কে দেখতে গত জুলাই মাসে সিডনি গিয়েছিলেন। সম্প্রতি ফেরেন পার্থে। করোনা জন্য নিয়মমাফিক তাকে ইনস্টিউশনাল কোয়ারেন্টাইনে একটি হোটেলে রাখা হয়।

প্রশাসনের থেকে বলা হয়, আগামী দু’‌সপ্তাহ পার্থের মেরকিউর হোটেলে থাকবেন ইউসুফ। কিন্তু প্রথম দিন থেকেই কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে হোটেল থেকে পালান ইউসুফ। তাকে নিতে গাড়ি নিয়ে আসেন প্রেমিকা। ঘরের জানলা থেকে একটি মইয়ের সাহায্যে নিচে নামেন ইউসুফ। তারপর গাড়িতে হোটেলের একদম নিকটেই অবস্থিত প্রেমিকার বাড়িতে চলে যান। পরদিনও একই কাণ্ড ঘটান। এমনকী হোটেল কর্মীরা মইটি সরিয়ে দিলে, নতুন মই নিয়ে আসেন দু’‌জনে।

শেষপর্যন্ত তৃতীয় দিনে পুলিশে খবর দেন হোটেল কর্তৃপক্ষ। এরপর পুলিশ ওই যুবকের প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে আটক করে।

জেরায় ওই যুবক জানান, প্রেমিকার জন্মদিনে তার সঙ্গে দেখা করতেই এসেছিলেন। না আসলে ঝামেলা হত, তাই নিয়ম ভেঙে এসেছেন তিনি। এরপরই তাকে ছ’‌মাসের সাজা শোনানো হয়। যদিও পরে তা কমিয়ে একমাস করে দেওয়া হয়। তবে প্রেম করার মাশুল গুণতে আগামী একমাস জেলেই কাটাতে হবে ইউসুফকে। সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল