২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


আফগানিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ৯, আহত ৩১

- ছবি : সংগৃহীত

আফগানিস্তানের দক্ষিণাঞ্চলীয় জাবুল প্রদেশে বৃহস্পতিবার ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৯ বাসযাত্রী নিহত ও ৩১ জন আহত হয়েছে। খবর সিনহুয়ার।

প্রাদেশিক পুলিশের বিবৃতিতে বলা হয়, জাবুল প্রদেশের রাজধানী কালাতে একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা অন্য একটি গাড়ির সাথে মুখোমুখী সংঘর্ষে হলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শিশু ও নারীসহ নয়জন নিহত ও ৩১ জন আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার সকাল থেকে দেশটিতে এটি তৃতীয় সড়ক দুর্ঘটনা। একইদিন আফগানিস্তানের মধ্য বামিয়ান এবং উত্তরাঞ্চলীয় সারি পুল প্রদেশে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ২৪ জন নিহত ১৫ জন আহত হয়েছে। এদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

পাহাড়ি ও যুদ্ধবিধ্বস্ত আফগানিস্তানে ভয়াবহ সড়ক দুর্ঘটনার জন্য জরাজীর্ণ রাস্তা, বেপরোয়া গতিতে গাড়ি চালানো, নিরাপত্তা ব্যবস্থার অভাবকে দায়ী করা হয়। সূত্র : বাসস

 


আরো সংবাদ



premium cement
বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত

সকল