০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


করোনায় আক্রান্তের সংখ্যা কমলেও বাড়ছে মৃত্যু

- ছবি : সংগৃহীত

চীনে করোনাভাইরাসে নতুন করে আক্রান্তের সংখ্যা কমলেও বাড়ছে মৃত্যুর সংখ্যা। তবে চীনের বাইরে আশঙ্কাজনক হারে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা।

চীনে রোববার আরো ১৫০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ২ হাজার ৫৯২ জনে পৌঁছেছে। নতুন করে আক্রান্ত হয়েছে ৪০৯ জন। এ নিয়ে করোনাভাইরাসে মোট আক্রান্ত হয়েছে ৭৭ হাজার ১৫০ জন।

দক্ষিণ কোরিয়ায় অরো নতুন করে ১৬১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে দক্ষিণ কোরিয়ায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৬৩ গিয়ে দাঁড়াল। দক্ষিণ কোরিয়ায় রোববার নতুন দুই জনসহ মোট মারা গেছেন সাত জন।

এরইমধ্যে তুরস্ক, পাকিস্তান ও আর্মেনিয়া রোববার থেকে ইরানের সাথে তাদের সীমান্ত সংযোগ বন্ধ করে দিয়েছে।

ইটালিতে তিন জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে এবং কমপক্ষে ১৫২ জন আক্রান্ত বলে জানা গেছে।
সূত্র : আলজাজিরা।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল