২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

- ছবি নয়া দিগন্ত

যুক্তরাষ্ট্রের আলাবামা অঙ্গরাজ্যের বাটলার কাউন্টিতে ঝোড়ো হাওয়ার কারণে ১৮টি গাড়ি একসাথে দুর্ঘটনার কবলে পড়েছে। ব্রিটিশ সম্প্রচারমাধ্যম বিবিসি জানিয়েছে স্থানীয় সময় শনিবার এই দুর্ঘটনা ঘটে। এতে ৯ শিশুসহ ১০ জন নিহত হয়েছে।

বাটলার কাউন্টির করোনার ওয়েন গারলক জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে নয় মাস থেকে ১৭ বছর বয়সী শিশু রয়েছে। ভেজা রাস্তার কারণে গাড়িগুলো সড়কে আটকে যাওয়ার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। যার পরিণতিতে ঘটে এই দুর্ঘটনা।

ক্রান্তীয় ঝড় ক্লদেতে আলাবামার বিস্তীর্ণ অঞ্চলজুড়ে আচমকা বন্যার সাথে টর্নেডোর আঘাতে ডজন ডজন বাড়িঘর ধ্বংস হয়েছে। বাটলার কাউন্টি করোনার গারলক বলছেন, দুর্ঘটনায় নিজের গাড়িতে এক ব্যক্তি ও তার নয় মাসের মেয়ে শিশু নিহত হয়েছে।

নিহতদের বাকি আট জন শিশু। তারা তাল্লাপুসা কাউন্টি গার্লস র্যাঞ্চের একটি গাড়িতে ছিল। প্রতিষ্ঠানটি অনাথ, অবহেলিত ও নির্যাতিত কন্যাশিশুদের লালন-পালন করে থাকে। নিহত এই আট শিশুর মধ্যে সবচেয়ে ছোটটির বয়স চার বছর।

অলাভজনক প্রতিষ্ঠানগুলোর দেখভাল করা সংস্থা আলাবামা শেরিফ ইয়ুথ র‌্যাঞ্চেস ফেসবুক পোস্টে লিখেছে, ‘আমরা আজ গভীরভাবে শোকাহত। র‌্যাঞ্চ পরিবার আজ বড় এক ক্ষতির মধ্যে পড়েছে। আমাদের একটি গাড়ি দুর্ঘটনায় নয় শিশু মারা গেছে।’ সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা রাঙ্গাবালীর খালে পাওয়া টর্পেডো উদ্ধার করেছে নৌ-বাহিনী লক্ষ্মীপুরে বিজয়ী ও পরাজিত উভয় চেয়ারম্যান প্রার্থী আটক ৩৪ বছরেও মুছেনি ভয়াল ২৯ এপ্রিলের দুঃসহ স্মৃতি যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড উত্তর ইসরাইলে হামাসের রকেট হামলা প্রচণ্ড গরমে বেতাগীতে ৪ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ

সকল