২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাইডেনের জন্য একটা নোট রেখে গেলেন ট্রাম্প

বাইডেনের জন্য একটা নোট রেখে গেলেন ট্রাম্প - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার উত্তরসুরী জো বাইডেনের জন্য একটা নোট রেখে গেছেন। হোয়াইট হাউসের একজন মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে জো বাইডেনের ক্ষমতাগ্রহণ অনুষ্ঠানে থাকছেন না ট্রাম্প। খবর বিবিসির।

নির্বাচনের পর থেকে ফলাফল প্রত্যাখ্যান করে আসছিলেন ট্রাম্প, যদিও বিদায়ের প্রাক্কালে তা মেনে নেন। তবে হোয়াইট হাউস থেকে বিদায়ের প্রাক্কালে তিনি নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের নাম মুখে আনেননি।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ শেষে হোয়াইট হাউস ছেড়েছেন ডোনাল্ড ট্রাম্প। ফার্স্টলেডি মেলানিয়াসহ তিনি এখান থেকে বুধবার স্থানীয় সময় ভোর সোয়া পাঁচাটার দিকে বিশেষ হেলিকপ্টারে করে মেরিল্যান্ডের জয়েন্ট বেজ অ্যান্ড্রেজের উদ্দেশে রওনা দেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায়

সকল