২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


জাতীয় আসবাব মেলা অনুষ্ঠিত

-

‘আমার দেশ আমার আশা, দেশীয় ফার্নিচারে সাজাবো বাসা’ এই ভাবনা নিয়ে গত ১৭ সেপ্টেম্বর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি সেন্টারে (আইসিসিবি) শুরু হয়েছিল পাঁচ দিনব্যাপী জাতীয় আসবাব মেলা। ১৬তমবারের এই আয়োজনে দেশীয় প্রতিষ্ঠানের ১৮২টি স্টল ছিল। এই আয়োজনে দেশীয় আসবাবশিল্পের ছোট বড় প্রায় সব প্রতিষ্ঠানেরই দেখা মিলেছে। হাতিল কমপ্লেক্স, আখতার ফার্নিচার, এথেন্স ফার্নিচার ও হক ডেকোর, লিগ্যাসি ফার্নিচার, মাজিদা ফার্নিচার, পারটেক্স ফার্নিচার, নাদিয়া ফার্নিচার, ওমেগা হোম সল্যুশন ও উড আর্টসহ আরো বহু প্রতিষ্ঠানের স্টলে আসবাবের পাশাপাশি ছিল ঘর সাজানোর উপকরণও।
নাদিয়া, হাতিল, অথেনটিক, লিগ্যাসিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান নতুন পণ্যের সাথে বেডসেট এনেছে। এতে একই সাথে স্বল্পমূল্যে গৃহসজ্জার প্রয়োজনীয় সব কিছুই ছিল। স্টলগুলোর বিপণন কর্মীদের সাথে কথা বলে জানা যায়, আসবাবগুলোর বেশির ভাগই মেহেগুনি ও সেগুন কাঠ দিয়ে তৈরি। কিছু কিছু আসবাব তৈরি হয়েছে বিচ ও বার্মিজ কাঠ দিয়ে।

 


আরো সংবাদ



premium cement
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই নোয়াখালীতে ফের নতুন গ্যাস কূপের সন্ধান, খনন উদ্বোধন বরিশালে তীব্র তাপদাহে ৩ স্কুলছাত্রী অসুস্থ বগুড়ায় জব মেলায় চাকরি পেলেন বেকার প্রকৌশলীরা গণতন্ত্রকে ধ্বংস করার নীলনকশা থামছে না : রিজভী তাজউদ্দীন মেডিক্যাল দুদকের অভিযান : নানা অনিয়ম-দুর্নীতির তথ্য মিলেছে পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত দিনাজপুরে পরাজিত প্রার্থীর সমর্থক-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১ ভারতে মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা তীব্র গরমে কাঁঠালিয়ায় এক শিক্ষার্থী অসুস্থ

সকল