০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


গিনিতে অগ্নিকাণ্ডে নিহত ২৩

গিনিতে অগ্নিকাণ্ডে নিহত ২৩ - ছবি : সংগৃহীত

পশ্চিম আফ্রিকার দেশ গিনির প্রধান তেল ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে এবং বিস্ফোরণে ২৩ জন নিহত ও ২৪১ জন আহত হয়েছে। আগের নিহতের সংখ্যা সংশোধন করে সরকার বৃহস্পতিবার হালনাগাদ এ সংখ্যা জানিয়েছে।

এদিকে সোমবারের ভয়াবহ এ বিপর্যয়ের পর পেট্রোল সরবরাহ বন্ধ করে দেয়াকে কেন্দ্র করে রাজধানী কোনাক্রিতে বিক্ষোভকারী যুবক ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়তে দেখা যায়। এতে বড় ধরনের ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ভালুকায় রাইদা কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধ কক্সবাজারের পাহাড়ি ছরায় গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন

সকল