২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চীনে ভূমিধসে কয়েকজন নিখোঁজ, ৪ জন উদ্ধার

চীনে ভূমিধসে কয়েকজন নিখোঁজ, ৪ জন উদ্ধার -

চীনের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় সিচুয়ান প্রদেশে প্রবল বর্ষণে সৃষ্ট ভূমিধসে কাদাচাপা পড়াদের মধ্যে চারজনকে উদ্ধার করা হয়েছে। এখনো কয়েকজন নিখোঁজ রয়েছে।

প্রবল বৃষ্টির কারণে তিয়ানকোয়ান কাউন্টিতে এ ভূমিধসের সৃষ্টি হয়। তিয়ানকোয়ানের জরুরি ব্যবস্থাপনা সদরদফতর থেকে বলা হয়েছে, উদ্ধারকৃতদের মধ্যে দুজন সামান্য আহত হয়েছেন, একজন মৃত ও অপর একজনের অবস্থা স্থিতিশীল।

একটি নিমার্ণাধীন এলাকায় অস্থায়ীভাবে তৈরি করা একটি ঘর ভূমিধসে বিধ্বস্ত হয়। এ সময়ে ঘরে ১০ জনেরও বেশি লোক ছিল। তাদের উদ্ধারে আশপাশের নগরী থেকে এক শ’র বেশি লোক এলাকায় ছুটে আসে।
বাসস

দেখুন:

আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল