১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


উগান্ডায় গ্রেনেড বিস্ফোরণে ৪ শিশু নিহত

উগান্ডায় গ্রেনেড বিস্ফোরণে ৪ শিশু নিহত -

উগান্ডার উত্তর-পশ্চিমাঞ্চলীয় আদজুমানি জেলার মাজি টু শরণার্থী শিবিরে গ্রেনেড বিস্ফোরণে চার শিশু নিহত ও আরো পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, শিশুরা জঙ্গল থেকে গ্রেনেড কুড়িয়ে বাসায় নিয়ে যায়। সেখানে আরো কিছু শিশু জড়ো হয়। তারা গ্রেনেডটিকে কাটার চেষ্টা করলে এটি বিস্ফোরিত হয়। ঘটনাস্থলেই তিন শিশু নিহত ও আরো ছয়জন মারাত্মকভাবে আহত হয়। কাছের একটি হাসপাতালে তাদের নেয়ার পর একজন মারা যায়।

উল্লেখ্য, মাজি টু শরণার্থী শিবিরে প্রতিবেশী দক্ষিণ সুদান থেকে আসা ১৭ হাজারেরও বেশি শরণার্থী বাস করছে।

জাতিসংঘের শরণার্থী সংস্থা সূত্রে এ কথা জানা গেছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন? চট্টগ্রাম নেমে যা জানালেন বন্দীদশা থেকে মুক্ত নাবিকরা

সকল