০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


করোনা মোকাবেলায় ৫০৫৪ জন নার্স নিয়োগ

করোনা মোকাবেলায় ৫০৫৪ জন নার্স নিয়োগ - ছবি : সংগৃহীত

করোনা মোকাবেলায় ৫ হাজার ৫৪ জন নার্স নিয়োগ দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

দেশের বিভিন্ন কোভিড ডেডিকেটেড হাসপাতালে পদায়নের জন্য বুধবার সন্ধ্যায় এসব নার্সদের সাময়িকভাবে নিয়োগ দেয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিয়োগপ্রাপ্তদের ১৩ মে নিজ নিজ কর্মস্থলে যোগদান করতে হবে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিস্তাারিত তথ্য দেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এর আগে গত ২৫ এপ্রিল করোনা মোকাবেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে জনপ্রশাসন বরাবর ২ হাজার চিকিৎসক ও ৬ হাজার নার্সের জন্য চিঠি দেয়া হয়েছিল। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কর্ম কমিশন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিকট সুপারিশকৃত নার্সের তালিকা থেকে আজ এই ৫ হাজার ৫৪ জন নার্সকে সাময়িকভাবে পদায়ন করে।

আগামী ১২ মে’র মধ্যেই ২ হাজার চিকিৎসক নিয়োগের কাজও সম্পন্ন হবে বলে জানানো হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সীমান্ত হত্যা ও পানি আগ্রাসনের প্রতিবাদে নাগরিক পরিষদের মানববন্ধন সুপ্রিম কোর্টে এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কমনায় দোয়া বসিলায় ১৭ পরিবারকে উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি হামাস গাজায় যুদ্ধবিরতি : কী আছে মিসর-কাতারের দেয়া প্রস্তাবে অসহায় মানুষদের আইনি সেবা প্রদানে মানবিক হতে হবে : প্রধান বিচারপতি জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিতের মিশনে বাংলাদেশ পিরোজপুরে টানা ৬ ঘণ্টা স্বস্তির বৃষ্টি গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি হামাস : আল জাজিরা আরাকান আর্মির হাতে গ্রেফতার কয়েক শ জান্তা সেনা মির্জাগঞ্জে স্বস্তির বৃষ্টি, বন্ধ রয়েছে বিদ্যুৎ ব্যবস্থা

সকল