০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে ঘরে কীটনাশক প্রয়োগের পর অসুস্থ হয়ে দুই ভাইয়ের মৃত্যু

রাজধানীতে কীটনাশকের বিষক্রিয়ায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। - প্রতীকী ছবি

রাজধানীতে তেলাপোকা মারার উদ্দেশ্যে প্রয়োগ করা কীটনাশকের বিষক্রিয়ায় শিশু দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার (৪ জুন) বসুন্ধরা আবাসিক এলাকায় তাদের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- শায়েন মোবারাত জাহিন (১৫) ও তার ছোট ভাই শাহিল মোবারাত জোহান (৯)। তারা মোবারক হোসেন ও শারমিন জাহান লিমা দম্পতির সন্তান।

পুলিশ ও শিশুটির পরিবার জানিয়েছে, গত শুক্রবার বসুন্ধরার ১ নম্বর ব্লকে তাদের নতুন বাড়িতে একটি পেস্টকন্ট্রোল সার্ভিসের কর্মীরা কীটনাশক স্প্রে করেন। কীটনাশক ব্যবহার করায় পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে এক দিন বাইরে অবস্থান করে।

রোববার পরিবারের সদস্যরা বাড়িতে ফিরে আসার পর কীটনাশকের বিষক্রিয়ার গন্ধে অসুস্থ হয়ে পড়ে এবং তাদের দ্রুত ঢাকার এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে জোহান এবং রাতে জাহিন মারা যায়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে নিহতের বাবা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল