০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


গ্রিন রোডের আরএস টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে

গ্রিন রোডের আরএস টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে - ছবি : সংগৃহীত

রাজধানীর গ্রিন রোডের আরএস টাওয়ারে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে ১৪ তলা এই ভবনটির পঞ্চম তলায় লাগা আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট।

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ১১টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাশেদ বিল খালেদ।

রাশেদ বিল বলেন, রাজধানীর গ্রিন রোডের ১৪ তলা আর এস টাওয়ারের ৫ম তলায় লাগা আগুন ১১ টা ২০ মিনিটে নিয়ন্ত্রণে এসেছে। আমাদের ৪ টি ইউনিট প্রায় ১ ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

তিনি আরো বলেন, শুক্রবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ওই ভবনে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ অবশেষে নারায়ণগঞ্জে স্বস্থির বৃষ্টি

সকল