০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সন্ধান দিলে উপযুক্ত সম্মান

সন্ধান দিলে উপযুক্ত সম্মান - ছবি : সংগৃহীত

ফয়েজ উল্লাহ ফয়সাল (৩৫)। প্রায় ১০ মাস ধরে নিখোঁজ তিনি। চার সন্তানের জনক ফয়সাল হারিয়েছেন রাজধানী ঢাকার বাড্ডা নতুন বাজার এলাকা থেকে। নতুন বাজার এলাকার ১০০ ফুট রাস্তায় একটি মোবাইল এক্সেসরিজ এবং সার্ভিসিংয়ের দোকান রয়েছে তার।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বছরের ৮ ডিসেম্বর বাসা থেকে দোকানে যান তিনি। পরে আর বাসায় ফিরে আসেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজখবর নিয়েও মেলনি তার সন্ধান। এনিয়ে তার স্ত্রী বিবি হাজেরা রাজধানীর বাড্ডা থানায় একটি সাধারণ ডায়ের করেন।

এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ফয়সালকে হারিয়ে চরম অভাবে অনটনে কাটছে তার পরিবার। চার সন্তানকে নিয়ে বর্তমানে হাজেরা থাকছেন তার বাবার বাড়িতে।

ফয়সালের শ্বশুর বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম বলেন, ২০০৮ সালে ফয়সালের সাথে বিয়ে হয় তার মেয়ে হাজেরার। তারপর থেকে ভালোই চলছিল তাদের সংসার। বিবাহিত জীবনে চার সন্তানের জন্ম হয় তাদের সংসারে। হঠাৎ গত বছরের ডিসেম্বর মাস থেকে কোনো খোঁজখবর নেই ফয়সালের। তার ব্যবহৃত মোবাইল নম্বর দুটিও বন্ধ।

জানা যায়, ফয়েজ উল্লাহ ফয়সাল নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৫ নম্বর চরফকিরা ইউনিয়নের সফিউল্লাহর ছেলে। ব্যবসার সুবাধে তিনি স্ত্রী সন্তান নিয়ে ঢাকায় থাকতেন।

ফয়সালের শ্বশুর বলেন, কোনো সহৃদয়বান ব্যক্তি যদি ফয়সালের সন্ধান দিতে পারেন তাকে উপযুক্ত সম্মান করা হবে।

ফয়েজ উল্লাহ ফয়সালের সন্ধান জানাতে পারেন- ০১৭৬৮-০৭৪০৫০ (বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম), ০১৮৫৮-১০৬৭১৮ (সুমন মাহমুদ)। এছাড়া তাকে দেখামাত্রই যোগোযোগ করতে পারেন সংশ্লিষ্ট থানায়।


আরো সংবাদ



premium cement