০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ১৯২ জন নতুন রোগী ভর্তি

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ১৯২ জন নতুন রোগী ভর্তি -

গত ২৪ ঘণ্টায় ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ১৯২ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে রাজধানী ঢাকায় ১৬২ জন এবং অন্য বিভাগে নতুন ভর্তি হয়েছেন ৩০ জন।

সোমবার স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কনট্রোল রুম থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

এতে জানানো হয়, চলতি বছরের জানুয়ারি থেকে এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট ১৮ হাজার ৯৩৬ জন রোগী ভর্তি হয়েছেন। এই সময়ে হাসপাতাল থেকে সেবা নিয়ে বাড়ি ফিরেছেন ১৭ হাজার ৯৪৩ জন। দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ৯২২ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। এরমধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি ৪৬টি হাসপাতালে ৭৪৩ জন এবং অন্য বিভাগের হাসপাতালগুলোতে ১৭৯ জন ভর্তি রয়েছেন। এই সময়ে মোট মৃত্যুর সংখ্যা ৭১ জন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড মারাদোনোর চুরি যাওয়া গোল্ডেন বল নিলামে উঠছে প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা

সকল