২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ঝড়ের কারণে ঢাকার দুই ফ্লাইট চট্টগ্রামে অবতরণ

ঝড়েরর কারণে ঢাকার দুই ফ্লাইট চট্টগ্রামে অবতরণ - সংগৃহীত

ঝড়ের কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ উঠানামায় বিঘ্নিত হয়েছে। এতে অভ্যন্তরীণ বিমান বাংলাদেশ ও ইউএস-বাংলার এয়ারলাইন্সের ফ্লাইট শাহজালালে নামতে না পেরে চট্টগ্রামে অবতরণ করে।

শহজালালের এয়ার ট্রাফিক কন্ট্রোলের (এটিসি) উপ-পরিচালক ওহিদুর রহমান বলেন, ঝড়ের সময় ফ্লাইট উঠানামায় একটু সমস্যা হয়েছিল। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ড্যাশ-৮ এর ৪৯২ উড়োজাহাজটি রাজশাহী থেকে ঢাকায় ফ্লাইটটির অবতরণের কথা ছিল। কিন্তু ঝড়ের কারণে ঢাকাতে অবতরণ করতে না পেরে চট্টগ্রামে অবতরণ করেছে। একইভাবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ড্যাশ-৮ এর ১৫৮ উড়োজাহাজটি সৈয়দপুর থেকে শাহজালালে অবতরণ করার কথা ছিল। কিন্তু সেই ফ্লাইটটিও চট্টগ্রামে অবতরণ করেছে।

তবে এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন এটিসির এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু

সকল