২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঝড়ের কারণে ঢাকার দুই ফ্লাইট চট্টগ্রামে অবতরণ

ঝড়েরর কারণে ঢাকার দুই ফ্লাইট চট্টগ্রামে অবতরণ - সংগৃহীত

ঝড়ের কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ উঠানামায় বিঘ্নিত হয়েছে। এতে অভ্যন্তরীণ বিমান বাংলাদেশ ও ইউএস-বাংলার এয়ারলাইন্সের ফ্লাইট শাহজালালে নামতে না পেরে চট্টগ্রামে অবতরণ করে।

শহজালালের এয়ার ট্রাফিক কন্ট্রোলের (এটিসি) উপ-পরিচালক ওহিদুর রহমান বলেন, ঝড়ের সময় ফ্লাইট উঠানামায় একটু সমস্যা হয়েছিল। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ড্যাশ-৮ এর ৪৯২ উড়োজাহাজটি রাজশাহী থেকে ঢাকায় ফ্লাইটটির অবতরণের কথা ছিল। কিন্তু ঝড়ের কারণে ঢাকাতে অবতরণ করতে না পেরে চট্টগ্রামে অবতরণ করেছে। একইভাবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ড্যাশ-৮ এর ১৫৮ উড়োজাহাজটি সৈয়দপুর থেকে শাহজালালে অবতরণ করার কথা ছিল। কিন্তু সেই ফ্লাইটটিও চট্টগ্রামে অবতরণ করেছে।

তবে এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন এটিসির এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল