০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আইআইইউসির প্রস্তুতি সভা

-

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি)-এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষিকী উদযাপন কমিটির প্রস্তুতি সভা গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর কে এম গোলাম মহিউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়েল সভাকক্ষে অনুষ্ঠিত এই প্রস্তুতি সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষিকী আড়ম্বর ও জাঁকজমকপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠানমালার মধ্যে রয়েছেÑ আলোকসজ্জা, ছাত্রদের অংশগ্রহণে পাবলিক স্পিকিং, ছাত্রছাত্রীদের জন্য রচনা প্রতিযোগিতা, ছাত্রীদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’র ওপর কুইজ প্রতিযোগিতা, বিদেশী শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু এজ এ ওয়ার্ল্ড লিডার’ বিষয়ে বক্তৃতা, ব্লাড-গ্রুপিং ও রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপণ কর্মসূচি, দেয়ালিকা প্রকাশ এবং মুজিববর্ষের ক্ষণগণনার জন্য সেন্ট্রাল লাইব্রেরির সামনে ডিসপ্লে ঘড়ি স্থাপন। সভায় উপস্থিত ছিলেনÑ বিশ্ববিদ্যালয়ে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী, আর্টস্ অ্যান্ড হিউমিনিটিস ফ্যাকাল্টির ডিন ড. মোহাম্মদ রিয়াজ মাহমুদ, রেজিস্ট্রার কর্নেল মোহাম্মদ কাশেম, পিএসসি (অব:), ফার্মেসি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আকতার সাঈদ, অর্থনীতি ও ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান ড. মো: শরীফুল হক, ফিমেল একাডেমিক জোনের ইনচার্জ ও ইএলএল বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর সালমা হক, ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ আহসানুল মামুন, স্টুডেন্ট অ্যাফেয়ার্স ডিভিশনের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মামুনুর রশীদ, স্যাড-এর এডিশনাল ডিরেক্টর চৌধুরী গোলাম মওলা, স্টুডেন্ট ওয়েলফেয়ার ডিভিশনের এডিশনাল ডিরেক্টর মোহাম্মদ মাহফুজুর রহমান, লজিস্টিক অ্যান্ড মেনটেইন্যান্স ডিভিশনের এডিশনাল ডিরেক্টর ইজাবুল খালেদ ভুঁইয়া, আইটি ডিভিশনের নেটওয়ার্ক এডমিনিস্ট্রেটর মোহাম্মদ ফয়সাল আহমেদ ও ট্রান্সপোর্ট ডিভিশনের ডেপুটি ডিরেক্টর মোহাম্মদ আকতার হোসেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষিকী সফলভাবে উদযাপনের জন্য সবার প্রতি সহযোগিতা কামনা করে সভা সমাপ্ত হয়।


আরো সংবাদ



premium cement
তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু জ্বলছে সুন্দরবন, রাতে ছড়িয়ে পড়তে পারে আরো কাজ শুরু করতে পারেনি ফায়ার সার্ভিস, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে সুন্দরবনের আগুন রামুতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ ২ কারবারী আটক ৪০ ডিগ্রির নিচে নামল দেশের সর্বোচ্চ তাপমাত্রা তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী

সকল