২৯ সেপ্টেম্বর ২০২০

সিআইইউ অ্যাকাউন্টিং ক্লাবের যাত্রা শুরু

-

দক্ষতা, পেশাদারিত্ব, অভিজ্ঞতাÑ সবই যেন এক সুতোয় গাঁথা। স্বপ্নকে বাস্তবে রূপ দিতে এবার তারুণ্যমুখর বিশ্ববিদ্যালয় চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) যাত্রা শুরু করল অ্যাকাউন্টিং ক্লাব, সংক্ষেপে সিআইইউএসি।
নগরীর জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের অডিটোরিয়ামে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিআইইউর ভিসি ড. মাহফুজুল হক চৌধুরী।
তিনি তার বক্তব্যে বলেন, যেকোনো ক্লাব বা সংগঠন বিশ্ববিদ্যালয়ের তরুণদের সৃজনশীল মেধা বিকাশে বড় ধরনের ভূমিকা রাখে। সততা ও নিষ্ঠা বজায় রেখে অ্যাকাউন্টিং ক্লাব দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক পর্যায়েও সুনাম বয়ে আনবেÑ এমনটি প্রত্যাশা আমার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিআইইউ বিজনেস স্কুলের উপদেষ্টা অধ্যাপক ড. আইয়ুব ইসলাম, ডিন ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, সহযোগী অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, অ্যাকাউন্টিং ক্লাবের ফ্যাকাল্টি অ্যাডভাইজার ও সহযোগী অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী, সহকারী অধ্যাপক রাহাত বারী তুহিন, ড. সায়মা সুলতানা, প্রভাষক সাঈদ হাসান, ইফফাত ইশরাত খান, তামান্না জামান, অ্যাকাউন্টিং ক্লাব প্রেসিডেন্ট শিক্ষার্থী আমিনুল হক প্রমুখ। পরে সব সদস্যদের হাতে বিতরণ করা হয় সনদ।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)