২৩ ফেব্রুয়ারি ২০১৯

ওমরাহ করলেন ফারজানা ব্রাউনিয়া

-

উপস্থাপনা দিয়ে বাংলাদেশে যে কজন আলোচনায় এসেছেন তাদের মধ্যে ফারজানা ব্রাউনিয়া একজন। সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ার শুরু করলেও উপস্থাপনাতেই খ্যাতি বেশি তার। নির্মাণ করেছেন বেশ কিছু অনুষ্ঠান।

বাংলাদেশ টেলিভিশনে কাজের শুরু হলেও পরে যোগ দিয়েছেন বেসরকারি টিভি চ্যানেল ‘চ্যানেল আই’তে। সেখানে কাজ করেছেন গেম শো লেটস মুভ, রাজনীতিভিক্তিক শো হাঁড়ি কড়াই রান্নার লড়াই, চ্যানেল আই সেরা কণ্ঠ ইত্যাদি অনুষ্ঠানে।

২০১৮ সালের শেষদিকে ফারজানা বিয়ে করেন আলোচিত সেনা কর্মকর্তা লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দীকে। ফারজানার এটি তৃতীয় বিয়ে। প্রথম স্বামীর ঘরে এক ছেলে এবং দ্বিতীয় স্বামীর ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে তার।

বিয়ের পর থেকেই বদলে গেছেন ফারজানা ব্রাউনিয়া। বিয়ের পর ওমরাহ করে এসেছেন স্বামীর সাথে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেসব ছবিও শেয়ার করেছেন। ইসলামের বিভিন্ন ঐতিহাসিক স্থানে ভ্রমণের ছবি ভক্ত-বন্ধুদের সাথে শেয়ার করে নিজের অনুভূতি প্রকাশ করেছেন।

সোমবার ছিল ফারজানা ব্রাউনিয়ার ছেলে কাইসানের জন্মদিন। জন্মদিন উদযাপনের কিছু ছবিও দিয়েছেন ফেসবুকে। সেখানেও দেখা গেছে হিজাব পরিহীতা ফারজানা ব্রাউনিয়াকে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme