১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


রাজনগর হাসপাতালের বেড থেকে নিখোঁজ বৃদ্ধার লাশ মিললো ক্যাম্পাসে

-

মৌলভীবাজারের রাজনগরে উপজেলা হাসপাতালে চিকিৎসা নিতে এসে বেড থেকে নিখোঁজ এক বৃদ্ধার লাশ হাসপাতাল ক্যাম্পাস থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে তিনি নিখোঁজ হন। আজ শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে হাসপাতালের ব্যালকনি থেকে নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে।

পার্শ্ববর্তী রোগিনীরা জানান, বিছানা থেকে রাত এগারোটায় তিনি নিখোঁজ হন। ওই সময় বিষয়টি জরুরি বিভাগে জানানো হয়েছে। সকালে নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজনগর উপজেলার বানারাঐ গ্রামের মৃত মইন উদ্দিনের স্ত্রী শিরিবান বিবি (৬৫) বৃহস্পতিবার জ্বরে আক্রান্ত হয়ে রাজনগর হাসপাতালে ভর্তি হন। রাত ১১টার পর থেকে তাকে রোগির বিছানায় না দেখে মহিলা ওয়ার্ডের পার্শ্ববর্তী বিছানার রোগিনীরা বিষয়টি কর্তৃপক্ষকে জানান।

এ ব্যাপারে জরুরি বিভাগে দায়িত্বরত সাব-অ্যাসিস্ট্যান্ট কমিউনিটি মেডিকেল অফিসার উজ্জল দাস জানান, আমরা বিষয়টি জানার পর খোঁজ করি। সকালে তার লাশ হাসপাতাল ক্যাম্পাসে পড়ে থাকতে দেখা গেছে।

হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার বলেন, ব্যালকনি থেকে পড়ে যাওয়ার কোনো সুযোগ নেই। ধারণা করা হচ্ছে সকাল বেলা বাইরে গিয়ে কোনো দুর্ঘটনাবশত তার মৃত্যু হতে পারে। আমরা তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে আসি। কিন্তু ততক্ষণে তার মৃত্যু হয়। লাশ তার অভিভাবকের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল