০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নিউল্যান্ডসে ফিরছেন স্মিথ ও ওয়ার্নার

তৃতীয় টি-টোয়েন্টি আজ
-

সেই নিউল্যান্ডসে আবার ফিরছেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ক্রিকেট বিশ্বে হইচই পড়ে যাওয়া ওই ঘটনার দুই বছরেরও কম সময়ের মধ্যে ফের সেই মাঠে আজ খেলতে নামছেন দু’জন। তিন ম্যাচ টি-২০ সিরিজের শিরোপা নির্ধারণী ম্যাচে কেপ টাউনের নিউল্যান্ডসে আজ স্বাগতিক প্রোটিয়াদের মোকাবেলা করবে সফরকারী অস্ট্রেলিয়া।
২০১৮ সালের ২৪ মার্চ তৃতীয় টেস্টের তৃতীয় দিনে যখন ক্যামেরন বেনক্রফটের হলুদ শিরীষ কাগজ দিয়ে বল টেম্পারিংয়ের দৃশ্য টেলিভিশনের পর্দায় ভেসে উঠেছিল তখন অস্ট্রেলিয়া দলের অধিনায়ক ও সহ-অধিনায়কের দায়িত্বে ছিলেন স্মিথ ও ওয়ার্নার। ঘটনার জেরে এক বছরের জন্য অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নারকে ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আর ঘটনার নায়ক বেনক্রফটকে নিষিদ্ধ করা হয় ৯ মাসের জন্য।
তাই তিন ম্যাচের সিরিজ নির্ধারণী তৃতীয় টি-টোয়েন্টির চেয়েও আজকের ম্যাচ বেশি আলোচনায় এই কারণে। সিরিজ ১-১ ড্র থাকায় আজ যারা জিতবে তারাই সিরিজ জয়ের আনন্দে মাতবে। তবে মাঠে দর্শকদের আচরণ নিয়ে শঙ্কা রয়েছে। অনেকেরই দুয়ো ধ্বনির লক্ষ্য হতে পারেন স্মিথ-ওয়ার্নার। ম্যাচে ব্যাপক দর্শক উপস্থিতি হবে বলে ধারণা করা হচ্ছে এবং ম্যাচ চলাকালে খেলোয়াড়দের যেকোনো ধরেনের অপমানকর পরিস্থিতি থেকে মুক্ত রাখার জন্য সর্বাধিক নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল