২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ব্রাজিলে নেইমারের অভাব অনুভূত হবে

-

ব্রাজিল জাতীয় দলে নেইমারের অনুপস্থিতি অবশ্যই অনুভূত হবে বলে স্বীকার করেছেন এভারটনের ব্রাজিলীয় ফরোয়ার্ড রিচারলিসন। তবে তারকা অধিনায়কের শূন্যতা পূরণের জন্য সহযোগিতা করার ব্যাপারে আত্মবিশ্বাসী মনোভাব ব্যক্ত করেছেন ২১ বছর বয়সী এই তরুণ ফরোয়ার্ড।
জানুয়ারিতে প্যারিস সেইন্ট-জার্মেইর হয়ে খেলার সময় পায়ের মেটাটারসেল ইনজুরিতে আক্রান্ত হয়ে বর্তমানে বিশ্রামে রয়েছেন নেইমার। এ কারণে শনিবার পানামা ও তিন দিন পর চেক রিপাবলিকের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে খেলতে পারবে না নেইমার।
দক্ষিণ আমেরিকান জায়ান্টদের জন্য নেইমারের গুরুত্ব কতটা তা রিচারলিসন বেশ ভালোভাবেই উপলব্ধি করতে পারছেন। এ সম্পর্কে এভারটনের ফরোয়ার্ড বলেছেন, ‘আমি মনে করি সত্যিকার অর্থেই নেইমারকে সবাই মিস করবে। সে একজন অসাধারণ খেলোয়াড়। কিন্তু আমি প্রস্তুত আছি। সবাই নিজেদের দায়িত্ব সম্পর্কে জানে। নিজের সেরাটা দেয়ার জন্য সবাই মুখিয়ে আছে। আর এভাবেই জাতীয় দলকে আমরা জয় উপহার দিতে পারি। এটা ঠিক যে কঠিন ম্যাচকে সবসময়ই সহজ করে তুলে নেইমার। সঙ্গত কারণেই সে খেলতে পারছে না। তবে আমাদের চেষ্টা করতে হবে তার অনুপস্থিতি পূরণ করতে।’
নভেম্বরে ক্যামেরুনের বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচে জয়সূচক গোলটি করেছিলেন রিচারলিসন। তিনি আরো বলেন, ‘আমি যখন প্রথমবারের মতো জাতীয় দলে সুযোগ পাই সর্বোচ্চ গোলদাতা হওয়াই আমার লক্ষ্য ছিল। প্রতিটি ম্যাচেই আমি গোল করতে চাই।

 


আরো সংবাদ



premium cement
ইরানের নিহত পররাষ্ট্রমন্ত্রী সম্পর্কে যা জানা যাচ্ছে প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে জাতিসঙ্ঘ মহাসচিবের শোক বিবিএসের ঘোষণা : চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৫ দশমিক ৮২ শতাংশ ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিবর্তনের নজর রাখবে পাশ্চাত্যের দেশগুলো ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার জাতিসঙ্ঘের আবাসিক প্রতিনিধির রাইসির স্মরণে জাতিসঙ্ঘে এক মিনিট নীরবতা পালন ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি বড় ভাই বিপিএলে, ছোট ভাই বিসিএলে নকল ডায়াবেটিস স্ট্রিপ ধ্বংস করতে ফার্মা সল্যুশনসকে হাইকোর্টের নির্দেশ চাটমোহর পৌর ছাত্রলীগ সভাপতি পায়েল বহিষ্কার

সকল