২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি টিটো সম্পাদক মোশারুল

সভাপতি অরুনাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার - নয়া দিগন্ত

দীর্ঘ প্রায় ৭ বছর পর অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। রোববার সকালে জেলা পরিষদ মিলনায়তনে (বিডিহল) এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে কাউন্সিলরদের সম্মতিক্রমে বর্তমান সভাপতি অরুনাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকারকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

রোববার সকালে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। এ সময় জেলা আ’লীগের সভাপতি দবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান খোকন, গোলাম ফারুক রুবেলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তবে এ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকার কথা থাকলেও তারা কেউ আসেননি।

সম্মেলনে সদর উপজেলার ২১টি ইউনিয়নের ৫৪৭ জন ইউনিয়ন প্রতিনিধি (ডেলিগেটর) অংশগ্রহণ করেন। তাদের মতামতের ভিত্তিতে নতুন ৭১ সদস্যের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয় বলে দলীয় সূত্রে জানা যায়। এর আগে ২০১২ সালের ৭ নভেম্বর ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল