২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইউপি উপ-নির্বাচনে আওয়ামী লীগ ধরাশায়ী

- ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শূন্যপদে সোমবার কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়। স্বতন্ত্র প্রার্থী রুবেল আমিন শিমুল মোটর সাইকেল প্রতীকে ৫ হাজার ৩৯১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল ইসলাম প্রধান চশমা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৭৩১ ভোট।

এ ছাড়াও আনারস প্রতীকে আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম কাদির মিঠু ৪ হাজার ৪৭৯ ভোট , আওয়ামী লীগ প্রার্থী মুন্সি রেজওয়ানুর রহমান নৌকা প্রতীকে ৪ হাজার ৪৪১ ভোট এবং অপর স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াৎ হোসেন সোহেল ঘোড়া প্রতীকে ৫৭৭ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, এ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান উপজেলা পরিষদের চেয়াম্যান নির্বাচিত হওয়ায় নির্বাচন কমিশন ওই ইউনিয়নের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল