০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রংপুরে প্রার্থীতা বাছাইয়ে দিনেও সরকার দলীয় প্রার্থীদের শোডাউন

রংপুরে প্রার্থীতা বাছাইয়ে দিনেও সরকার দলীয় প্রার্থীদের শোডাউন - নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন দাখিলকারীদের যাছাই-বাছাই প্রক্রিয়াতেও আচরণবিধি লংঘন করে শোডাউন করেছে সরকার দলীয় প্রার্থীরা। রোববার দিনভর রংপুর রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে আচরণবিধি লংঘনের মহোত্সব চলে। 

দিনভর রংপুর রিটার্নিং কর্মকর্তার ডিসি অফিস চত্বরে দেখা গেছে সরকার দলীয় প্রার্থীরা বিপুল পরিমান নেতাকর্মী নিয়ে ডিসি অফিস ক্যাম্পাসে প্রবেশ করেন। সব থেকে বেশী নেতাকর্মী নিয়ে ক্যাম্পাসে বিকেল সোয়া তিনটার দিকে আসেন মিঠাপুকুর-৫ আসনের বর্তমান এমপি এইচএন আশিকুর রহমান।

তিনি চারটি গাড়ি বহর নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করার সময় তার নেতাকর্মীরা সারিবদ্ধভাবে দাড়িয়ে থাকেন ক্যাম্পাসে। আশিকুর রহমানের শোডাউনে বিপুল পরিমান স্কুল ড্রেস পরিহিত শিক্ষার্থীদেরও দেখা গেছে। এর আগে ডিসি অফিস ক্যাম্পাসে অবস্থান নেন রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের প্রার্থী আওয়ামী লীগের বর্তমান এমপি টিপু মুনশীর পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের বিপুল পরিমান নেতাকর্মী।

তিনি ২ টি গাড়ি নিয়ে চত্বরে ডিসি অফিসে প্রবেশ করেন। এর আগে বিপুল পরিমান নেতাকর্মী নিয়ে ডিসি অফিসে প্রবেশ করেন রংপুর-২(বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে মনোনয়ন দাখিলকারী আওয়ামী লীগের বর্তমান এমপি আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক। তিনি ২টি গাড়ি নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করেন।

সরকার দলীয় প্রার্থীদের এই শোডাউনগুলোর সময় পুলিশও সারিবদ্ধভাবে দাড়িয়ে থাকতে দেখা গেছে। নির্বাচন কমিশন থেকে কোন ধরণের বাঁধা বা ব্যবস্থা নিতেও দেখা যায়নি।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল