০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সংবাদ সম্মেলন করে বিয়ের খবর জানিয়েছে বর-কনে

সংবাদ সম্মেলন করে বিয়ের খবর জানিয়েছে বর-কনে - ছবি : সংগৃহীত

কলেজ থেকে মেয়ে নিখোঁজ হওয়ার পর থানায় অভিযোগ করেছিলেন বাবা। কিন্তু তিনদিন পর মেয়ে তার বরকে পাশে বসিয়ে সংবাদ সম্মেলন করে বললেন, আমরা বিয়ে করেছি। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্টুরেন্টে স্বামী সোহাগকে নিয়ে সংবাদ সম্মেলনে আনিকা ইসলাম পিংকি লিখিত বক্তব্যে নিজেকে সাবালিকা দাবি করে স্বেচ্ছায় বিয়ে করেছেন বলে জানান।

এর দুই দিন আগে (১১ জানুয়ারি) কনের বাবা রাজশাহী কলেজ থেকে তার মেয়ে নিখোঁজ হয়েছে এ মর্মে রাজশাহী বোয়ালিয়া থানায় অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে আনিকা ইসলাম পিংকি বলেন, চাঁপাইনবাবগঞ্জের কাজী মোস্তফা কামালের কাছে তারা বিয়ের নিবন্ধন করেছেন। তিনি বর্তমানে অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহী মহানগরের বোয়ালিয়া এলাকায়।

বিয়ে নিবন্ধনকারী কাজী মোস্তফা কামালের কাছে এ বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সকল আইনগত দিক মেনেই ১৩ জানুয়ারি তাদের বিয়ে নিবন্ধন করা হয়েছে। বিয়ের নিবন্ধন নম্বর ১৫/২০২০।

এ বিষয়ে আনিকা ইসলাম পিংকির বাবা আশরাফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার মেয়ে গত ১১ জানুয়ারি কলেজে ক্লাস করতে গিয়ে আর ফিরে না আসায়, আত্মীয় স্বজনসহ সবখানে খোঁজাখুঁজির পর বোয়ালিয়া থানা পুলিশকে জানান।

তবে আনিকা ইসলাম পিংকির স্বামী মো. সোহাগের মায়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন

সকল