২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থী নিহত : আহত ৮

সড়ক দুর্ঘটনা
দুমড়েমুচড়ে যাওয়া মাইক্রোবাস - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থী সোহেল রানা (৩০) নামে এক ব্যক্তি নিহত ও তার স্ত্রীসহ আটজন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে শহরের দ্বিতীয় বাইপাস সড়কের মানিকচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে নিহত সোহেল ও তার স্ত্রীসহ তিনজন বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থী ছিলেন।

নিহত সোহেল জয়পুরহাটের কালাই থানার পাঁচগ্রামের সোলাইমান আলীর ছেলে।

আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন- দিনাজপুরের হাকিমপুর থানার চন্ডিপ্রু গ্রামের আরাফাত হোসেন মুন্না (২৭) এবং তার স্ত্রী তানিয়া (২৫), নিহত সোহেলের স্ত্রী ফারজানা (২৫), মাইক্রোবাসের চালক ক্ষেতলালের তেজেস চন্দ্র চৌধুরীর ছেলে পিজুস কুমার (৪০), ইয়াকুব আলীর ছেলে রায়হান (৩০), রায়হানের মেয়ে হাসি (৩০), কালাইয়ের পাঁচগ্রামের হিমু (৩০) ও সুজনের মেয়ে প্রাপ্তি (৭)।

পুলিশ জানায়, শুক্রবার বেসরকারি নিবন্ধন পরীক্ষা দেয়ার জন্য একটি মাইক্রোবাস ভাড়া করে তারা কেন্দ্রে যাচ্ছিলেন। তাদের পরীক্ষা কেন্দ্র ছিল বগুড়া সদরের মানিকচক উচ্চ বিদ্যালয়। কেন্দ্র থেকে কয়েক শ’ গজ আগে তাদের মাইক্রোবাসটি একটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করে। তখন বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহেল রানাকে মৃত বলে ঘোষণা করে।

আহত আরাফাত হোসেন বলেন, ‘আমি ব্যাবসা করি। বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা ছিলো আজ। তাই আমার স্ত্রী তানিয়া এবং সোহেল ও তার স্ত্রী ফারজানাকে নিয়ে আমরা ৮-১০ জন একটি মাইক্রোবাস ভাড়া নিয়ে কেন্দ্রে আসছিলাম। কিন্তু পরীক্ষা দেওয়া হলো না ওদের।’ এসময় কান্নায় ভেঙে পড়েন তিনি।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম জানান, দুর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল