২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তাড়াশে ২ সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ

- প্রতীকী ছবি

সিরাজগঞ্জের তাড়াশে ২ সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ২ সন্তানের জননীর নাম রেশমা খাতুন (২৮)। তিনি উপজেলার সগুনা ইউনিয়নের লালুয়ামাঝিড়া গ্রামের মৃত জসমত আলীর মেয়ে। রোববার দুপুর ২টার দিকে উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামের মৃত রমজান আলীর ছেলে নজরুল ইসলাম চার বছর আগে প্রথম স্ত্রীর কথা গোপন রেখে প্রেম করে রেশমাকে বিয়ে করে।

নিহত রেশমার মা খায়রুন নেছা অভিযোগ করেন, বিয়ের পর গার্মেন্টস কর্মী রেশমার গচ্ছিত মোটা অংকের টাকা স্বামী নজরুল নিয়ে নেয়। পরবর্তীতে আরো টাকার জন্য নজরুল তার মেয়েকে প্রায়ই মারধর করতো। বিষয়টি নিয়ে একাধিক বার পারিবারিকভাবে সমাধানও করা হয়েছে। ঘটনার দিন রোববার দুপুরে নজরুলের সাথে রেশমার আবারও ঝগড়া-বিবাদ শুরু হয়। একপর্যায়ে রেশমাকে পিটিয়ে হত্যা করে অভিযুক্ত নজরুল ইসলাম।

রেশমার মা খায়রুন নেছা আরো অভিযোগ করেন, তার মেয়ে রেশমাকে পিটিয়ে হত্যার পর গলায় ওড়ানা পেঁচিয়ে আত্মহত্যার প্রচার চালানো হচ্ছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, খবর পাওয়ার পর পুলিশ গৃহবধূর লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তাড়াশ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল