২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু-বঙ্গমাতার ম্যুরালে চুয়াডাঙ্গা ডিসির শ্রদ্ধাঞ্জলি

-

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসনের পক্ষ থেকৈ শোকাবহ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ম্যুরালে এই শ্রদ্ধাঞ্জলি প্রদান হয়। এসময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ আহমেদ, সহকারী কমিশনার সিব্বির আহমেদসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ঘাতকচক্র। এরপর থেকে এ দিনটি মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধুর শোকের দিন হিসেবে পরিচিত।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষ আগের চাইতে এখন অনেক ভালো আছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল