২১ জানুয়ারি ২০২০

বঙ্গবন্ধু-বঙ্গমাতার ম্যুরালে চুয়াডাঙ্গা ডিসির শ্রদ্ধাঞ্জলি

-

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসনের পক্ষ থেকৈ শোকাবহ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ম্যুরালে এই শ্রদ্ধাঞ্জলি প্রদান হয়। এসময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ আহমেদ, সহকারী কমিশনার সিব্বির আহমেদসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ঘাতকচক্র। এরপর থেকে এ দিনটি মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধুর শোকের দিন হিসেবে পরিচিত।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষ আগের চাইতে এখন অনেক ভালো আছে।


আরো সংবাদ

শ্রীপুরে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ পর্তুগালে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ৩০ জুন পর্যন্ত জরিমানা ছাড়া গাড়ির কাগজপত্র হালনাগাদের সুযোগ শপথ নিলেন মোছলেম উদ্দিন এমপি খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১১ ফেব্রুয়ারি সিলিন্ডার গ্যাসের মূল্য নির্ধারণে পদক্ষেপ জানতে হাইকোর্টের রুল স্কাউটিংয়ের শিক্ষা জীবনে প্রতিফলন করা গেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে : রাষ্ট্রপতি ঢাকায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার কমছে উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? ঢাকার ট্রাফিক সিগনালে অব্যবস্থাপনার প্রতিবেদন দাখিলের নির্দেশ

সকল




krunker gebze evden eve nakliyat